Search box..

Bkash অ্যাপ থেকে যেকোনো নাম্বারে ১১ টাকা রিচার্জ করলেই ১০০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অর্থাৎ ১১ টাকা ক্যাশব্যাক!

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে mrASFi তে ভিজিট করেনা ।তাই আপনাকে mrASFi তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই mrASFi এর সাথেই থাকুন ।

Bkash অ্যাপ থেকে ১১ টাকা রিচার্জ করলেই ১০০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

Bkash App বা বিকাশে অ্যাপ থেকে যেকোনো নাম্বারে ১১ টাকা মোবাইল রিচার্জ করলেই ১০০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অর্থাৎ ১১ টাকা ক্যাশব্যাক! শুধু মাত্র নিদিষ্ট কিছু গ্রাহকদের জন্য যায়া মোবাইলে এসএমএস পেয়েছেন শুধু তারাই এই অফার পাবেন। আমি আমার মোবাইলে এই এসএমএস পেয়েছি। এইযে দেখেন আমার মোবাইলের এসএমএস।

আবার অনেক আছে এসএমএস আসেনা তারা বিকাশ অ্যাপ থেকে জানতে পারবেন আপনার বিকাশ নাম্বারে এই অফার আছে কিনা।এটা জানার জন্য আপনাকে বিকাশ অ্যাপে ঢুকতে হবে। তারপর এখানে ক্লিক করবেন।

তারপর নোটিফিকেশনে যাবেন। এখানে দেখেন অফার দেখাচ্ছে। এখানে ক্লিক করুন।

এইযে দেখেন এখানে অফার সম্পর্কে বিস্তারিত সব কিছু বলা আছে।

এখন আমি আমার বিকাশ অ্যাপ থেকে রিচার্জ করে দেখাচ্ছি। প্রথমে বিকাশ অ্যাপে লগইন করুন। তার মোবাইল রিচার্জে ক্লিক করুন।

তারপর এখানে আপনি নাম্বার দিন।আমার নিজের নাম্বারে টাকা পাঠানো তাই এখানে ক্লিক করলাম। এখানে নিজের নাম্বার সবসময় দেওয়া থাকে।

তারপর এখানে Banglalink সিলেক্ট করুন।

তারপর Amount এর জায়গায় ১১ টাকা দিবেন

তারপর এখানে পিন নাম্বার দিবেন।

তারপর এই রকম আসবে এখানে ক্লিক করে ধরে রাখুন।

মোবাইল রিচার্জ সফল হয়েছে।

তারপর এখানে দেখেন ক্যাশব্যাক চলে এসেছে।

এখন মোবাইলের এসএমএস বক্সে চলে যান। আর দেখেন মোবাইল রিচার্জ চলে এসেছে।

এখানে দেখেন ১১ টাকা ক্যাশব্যাক চলে এসেছে।

বিঃদ্রঃ যারা যায়া BKash থেকে মোবাইলে এসএমএস পেয়েছেন শুধু তারাই এই অফারটি পাবেন। অথবা উপরে দেখানো নিয়ম মতো বিকাশ অ্যাপে চেক করুন যদি নোটিফিকেশনে দেখতে পারবেন যে আপনার জন্য অফার আছে তাহলে আপনি পাবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পেরেছেন। কোথাও সমস্যা হলে কমেন্ট করে জানাবেন অথবা ফেসবুকে জানাতে পারেন ফেসবুকে আমি





    Post a Comment

    0 Comments